যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শিক্ষক ও কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। যোগ্য প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।
যেসব পদে নিয়োগ:
পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগে অধ্যাপক পদে দুইজন, সহকারী অধ্যাপক/ প্রভাষক পদে চারজন, ফার্মেসি বিভাগে অধ্যাপক/ সহযোগী অধ্যাপক পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। কর্মকর্তা পদে শারীরিক শিক্ষা অধিদপ্তরে উপ-পরিচালক বা সহকারী পরিচালক পদে একজন এবং প্রকৌশল দপ্তরে নির্বাহী প্রকৌশলী পদে একজন নিয়োগ পাবেন।
বেতনস্কেল:
জাতীয় বেতনগ্রেড অনুযায়ী অধ্যাপক পদে ৫৬,৫০০/- ৭৪,৪০০/ টাকা, সহযোগী অধ্যাপক পদে ৫০,০০০/- ৭১,২০০/ টাকা, সহকারী অধ্যাপক ৩৫,৫০০/- ৬৭,০১০/ টাকা এবং প্রভাষক পদে ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা বেতন দেয়া হবে। উপ-পরিচালক পদে ৪৩,০০০/- ৬৯,৮৫০/ টাকা, সহকারী পরিচালক পদে ২৯,০০০/- ৬৩,৪১০/ টাকা, নির্বাহী প্রকৌশলী পদে নিয়োগপ্রাপ্তরা ৩৫,৫০০/- ৬৭,০১০/ টাকা বেতন পাবেন।
আবেদনের নিয়ম:
প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ পদভেদে নির্ধারিত দুই থেকে সাত সেট দরখাস্ত পাঠাতে হবে 'রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর- ৭৪০৮' ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ১৫ অক্টোবর পর্যন্ত।     


EmoticonEmoticon