এবার সেরা clixpack PTC সাইট থেকে আয় করুন মাসে ৫০০০০+ টাকা



PTClicClick Here C সাইটের কথা শুনলে আমরা অনেকে কাজ করতে চাইনা । কিন্তু আপনি একটু চেষ্টা করলে প্রতিদিন ৫ ডলার আয় করতে পারেন । আমরা অনেকে জানি  এগুলো কোনো স্কাম সাইট নয় ।তো আজকে আমি আপনাদের কে দেখাবো প্রতিদিন ২০ মিনিট কাজ করেPTCথেকে কিভাবে ৫-১০ ডলার আয় করতে হয় ।

তাহলে শুরু করা যাক –
প্রথমে এখানে ক্লিক করে রেজিঃ করে নিন
এরপর Email confirm করতে বললে কনফার্ম করে নিন । তারপর লগ ইন করুন । এরপর Veiw ads এ ক্লিক করুন । তারপর যেকোনো একটি এডে ক্লিক করে এটি লোড হওয়া পর্যন্ত অপেক্ষা করুন । এরপর এ লেখাটি Advertisement validated!
You’ve just been credited  দেখালে বুঝবেন আপনার একাউন্টে টাকা জমা হয়েছে । এভাবে প্রতিটি এডে ক্লিক করলে আয় হবে ০.০৬ ডলার । তবে শেষের দিকে যে চারটি এড সেগুলো অবশ্যই দেখবেন । এগুলো না দেখলে আপনি রেফারেল থেকে কোনো আয় পাবেন না ।
এভাবে প্রতিদিন কাজ করে যান । দশদিন পর আপনার একাউন্টে যখন ০.৬০ ডলার জমা হবে তখন ৩ জন রেন্ট রেফারেল কিনুন ।
এ ৩ জন রেফারেল যদি প্রতিদিন চারটি করে এডে ক্লিক করে তাহলে আপনার আয় হবে ৩*৪*০.০০৫=০.০৬+ আপনার আয় । এভাবে যত রেফারেল কিনবেন তত আয় বেশী হবে ।যদি ৫০ জন রেন্ট রেফারেল হয় মাসে আয় হবে ৫০*৪*০.০০৫=১*৩০=৩০ ডলার ।
এভাবে আয় করে যান যতদিন না ৭০ ডলার হয় । ৭০ ডলার দিয়ে আপনার একাউন্ট আপগ্রেড করে নিন । অর্থাং Golden member হয়ে যান তাহলে আপনার আয় আগের থেকে দ্বিগুন হবে । আপনার রেন্ট রেফারেলের প্রতি ক্লিক থেকে আয় হবে ০.০১ ডলার । আপনার যদি ১০০ জন রেন্ট রেফারেল থাকে তাহলে আপনার আয় হবে ১০০*০.০১*৪=৪*৩০=১২০ ডলার । অর্থাং প্রতিদিন ৪ ডলার ।
এভাবে আপনি যদি ধৈর্য্য ধরে নিয়মিত কাজ করেন তাহলে সফল হতে পারবেন ।
আর এছাড়াও টাস্ক করে প্রতিদিন ১-২ ডলার আয় করতে পারেন, এছাড়াও এখানে আছে ক্লিক গেম এর সুবিধা… প্রতিদিন ১০ সেন্ট থেকে সর্বোচ্চ ৫ ডলার পর্যন্ত পেতে পারেন। আবার রেফারাল এর মাধ্যমেও ১০০% কমিসন পাবেন!

টাকা উঠাতে পারবেন PAYZA এর মাধ্যমে ।

1 comments so far

শুভেচ্ছা জানাচ্ছি,

আমার নাম অনুপ, ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

Skype- anup.partners.ifx


EmoticonEmoticon