নিয়ে নিন Ridmik keyboard এর pro+moded version!!!অনেক বেশি ফিচার পাবেন এর মধ্যে (last update 3Sep 2016

আসসালামু আলাইকুম,
কেমন আছেন আপনারা সবাই?আশা করি আল্লাহ এর রহমতে ভাল ই আছেন আর টেকটিউনস এর সাথে থাকলে খারাপ থাকার কোন প্রশ্ন ই নাই।বাংলাদেশের সব থেকে বড় সাইট টেকটিউনস।আশা করি সারা জীবন থাকবে টেকটিউনস।টেকটিউনস কে ধন্যবাদ আমাকে টিউন করার সুযোগ দেওয়ার জন্য।এটি আমার 2 নম্বর টিউন আশা করি আপনাদের ভাল কিছু দিতে পারব।
আমার টিউন শুরু করছি।কোন ভুল হলে ক্ষমা করবেন।
নিয়ে নিন বাংলা টাইপিং এর সব থেকে জনপ্রিয় কিবোর্ড Ridmik keyboard এর pro version!!!!!(last update 3Sep 2016)
বাংলা আমাদের মাতৃ ভাষা তাই আমরা বাংলা তেই লিখা লিখি করতে ভালবাসি।এন্ড্রয়েড আমাদের বাংলা লিখা কে আরো সহজ করে দিয়েছে।বাংলা লিখার জন্য অনেক কিবোর্ড হয়তো আছে কিন্তু সব থেক জনপ্রিয় হল এই Ridmik keyboard আর আজ আপনাদের জন্য নিয়ে এসেছি এর latest & premium version. মানে আপনি পাবেন অনেক বেশি ফিচার।
App name:Ridmik keyboard pro
size:2mb
এই কিবোর্ড নিয়ে বেশি কিছু বলার নাই কারণ সবাই জানেন এটি কি জিনিস।৮০% এন্ড্রয়েড ইউজার ই এই কিবোর্ড ব্যবহার করে থাকেন।কারণ এর ফিচার গুলা অন্যদের থেকে অনেক ভাল।
সাথে প্রো ভার্সন এ আপনি অনেক বেশি ফিচার পাবেন যা ফ্রি ভার্সন এ নাই। আপনি কিবোর্ড এ যে কোন ফোটো সেট করতে পারবেন।কিছু বাগ ও ঠিক করা হয়েছে।
ব্যবহার করেই দেখুন ভাল লাগবে।
Download link:click here
 [link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন তারপর Get link এ ক্লিক করবেন]]


EmoticonEmoticon