জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ডিগ্রি পাশ কোর্সে ভর্তির ১ম মেধা তালিকার ফলাফল ও ভর্তি তথ্য

Tags


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ ১ম বর্ষ স্নাতক (পাস) অর্থাৎ ডিগ্রি কোর্সে ভর্তি কার্যক্রমের ১ম মেধা তালিকা প্রকাশ হয়েছে।
৩১ জানুয়ারি ২০১৭ তারিখ বিকাল ৪টার পরে এস.এম.এস এবং রাত ৯টার পরে অনলাইনে ফলাফল প্রকাশ করা হয়। অনলাইনে ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও দেখা যাবে। এই পোস্টে আমি উক্ত ফলাফল দেখার সকল পদ্ধতিসহ ফলাফল পাওয়ার পরবর্তী করণীয় বিষয়গুলো নিয়ে আলোচনা করবো।
এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখবেন যেভাবেঃ
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ ১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তি কার্যক্রমের ১ম মেধা তালিকার ফলাফল ৩১ জানুয়ারি ২০১৭ তারিখ প্রথমে এসএমএস এর মাধ্যমে বিকেল ৪ টার পরে প্রকাশ করা  হয়। এমএমএস এর মাধ্যমে ফলাফল দেখার পদ্ধতি নিচে দেওয়া হলোঃ
যেকোন মোবাইল এর মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ
NU<space>ATDG<space>Roll No
এরপর পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।
অনলাইনে ফলাফল দেখবেন যেভাবেঃ
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ ১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তি কার্যক্রমের ১ম মেধা তালিকার ফলাফল ৩১ জানুয়ারি ২০১৭ তারিখ রাত ৯ টার পরে অনলাইনে প্রকাশ করা হয়। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি’র এই পোস্টের মধ্যে দেওয়া ফরমে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করে দেখতে পারবেন।


অনলাইনে ডিগ্রি (পাস) ভর্তির ফলাফল দেখতে এখানে লগিন করুনঃ

1 comments so far


National University Honours Admission Result
Jagannath University Honours Admission Result
<a href="http://www.bdresultonline.com/2017/09/ju-admission-test-result.html>Jahangirnagar University Honours Admission Result</a>


EmoticonEmoticon