একাধিক পদে নিয়োগ দিচ্ছে এনার্জিপ্যাক , নতুনদেরও সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনার্জিপ্যাকের অংগ প্রতিষ্ঠান এনার্জিপ্যাক ইলেক্ট্রনিক্স । ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার , ম্যানেজার, সিনিয়র ম্যানেজার প্রফেশনাল লাইটিং ও  সিনিয়র ম্যানেজার রিনিউয়াল এনার্জি এই চারটি পদে ইঞ্জিনিয়ারদের  নিয়োগ দেওয়া হবে।

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (আই পি ই)
যে কোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে আই পি ই বিষয়ে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নতুনদের আবেদন করার জন্য  উৎসাহিত করা হয়েছে । প্রার্থীদের হোম এপিলায়েন্স ও ইলেক্ট্রনিক্স রিটেইলার সম্পর্কে ভালো ধারনা থাকতে হবে।


ম্যানেজার, সাপ্লাই চেইন 
যে কোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে  ইইই বিষয়ে বিএসসি   অথবা এমবিএ / ব্যাবসা শাখায় মাস্টার্স পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ৭ থেকে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে  হবে । সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে সার্টিফিকেট থাকলে তা বাড়তি হিসেবে নেওয়া হবে।

সিনিয়র ম্যানেজার , প্রফেশনাল লাইটিং 
যে কোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ইইই / মেক্যানিকাল বিষয়ে  বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের ৭ থেকে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে  হবে । প্রার্থীর বয়স ৪০ এর মাঝে হতে হবে ।

সিনিয়র ম্যানেজার , রিনিউয়াল এনার্জি
যে কোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ইইই / মেক্যানিকাল/এনভায়রন্টাল সায়েন্স বিষয়ে  বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের   ৭ থেকে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে  হবে ।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করার সুযোগ পাবেন।  এছাড়াও ইমেইলে(hr@energypacelectronics.com )মাধ্যমেও সিভি পাঠিয়ে আবেদন করা যাবে।  আবেদন করা যাবে ১৭ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।
উৎসঃবিডিজবস


EmoticonEmoticon