বন গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট, চট্টগ্রাম। প্রতিষ্ঠানটির বাস্তবায়নে ‘নীলফামারী জেলার ডোমার উপজেলায় আঞ্চলিক বাঁশ গবেষণা ও প্রশিক্ষণ কেন্দ্র (আরবিআরটিসি) স্থাপন’ শীর্ষক প্রকল্পের অধীনে চার ধরনের অস্থায়ী পদে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশি নাগরিকদের প্রকল্প মেয়াদকালীন এই নিয়োগ দেওয়া হবে। 
পদসমূহ
হিসাবরক্ষক, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, পাম্প অপারেটর এবং ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট পদে একজন করে নিয়োগ দেওয়া হবে। 
যোগ্যতা
পদমর্যাদা অনুযায়ী মাধ্যমিক পরীক্ষা পাস থেকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের পদসংশ্লিষ্ট ক্ষেত্রে দক্ষতাসম্পন্ন হতে হবে। 
বয়স
আগামী ২২ জুন, ২০১৭ পর্যন্ত আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। 
বেতন
পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে সর্বসাকল্যে ১৫ হাজার থেকে ১৮ হাজার ৮৫ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। 
আবেদন প্রক্রিয়া
সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সত্যায়িত সনদ, জাতীয়তার সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রার্থীর তথ্যাবলি আবেদনপত্রে উল্লেখপূর্বক তা ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘প্রকল্প পরিচালক, আঞ্চলিক বাঁশ গবেষণা ও প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন প্রকল্প, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট, আমিন জুট মিলস, ষোলশহর, পাঁচলাইশ, চট্টগ্রাম-৪২১১’। আবেদন করার সুযোগ থাকছে ২২ জুন, ২০১৭ পর্যন্ত। 
দৈনিক ডেইলি স্টারে ৯ জুন, ২০১৭ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন :


EmoticonEmoticon