শিক্ষার্থীদের পার্টটাইম চাকরির সুযোগ


.
লুবনান ট্রেড কনসোর্টিয়াম লিমিটেড তাদের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড লুবনান, রিচম্যান এবং ইনফিনিটি মেগামলে আট পদে ১২৫ জনকে নিয়োগ দেবে। ফুলটাইম চাকরির পাশাপাশি শিক্ষার্থীরা পাবেন পার্টটাইম চাকরির সুযোগ।
সিনিয়র ফ্যাশন ডিজাইনার পদে ২ জন, সিনিয়র প্রডাকশন ম্যানেজার পদে ২ জন, সিনিয়র ম্যানেজার/ এজিএম (এইচআর অ্যান্ড অপারেশন) ১ জন, শো-রুম ম্যানেজার ১০ জন, কাস্টমার রিলেশনস অফিসার ৫ জন, শো-রুম ক্যাশিয়ার ৫ জন, ফুল টাইম সেলস পার্সোনেল ৫০ জন এবং পার্টটাইম সেলস পার্সোনেল পদে ৫০ জন নিয়োগ পাবেন।
সিনিয়র ফ্যাশন ডিজাইনার পদে আবেদনের জন্য ফ্যাশন ডিজাইন এবং ফাইন আর্টসে মাস্টার্স ডিগ্রিসহ ৫ থেকে ৭ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিনিয়র প্রডাকশন ম্যানেজার পদের জন্য স্নাতক ডিগ্রিসহ ৭ থেকে ১০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন, সিনিয়র ম্যানেজার/ এজিএম (এইচআর অ্যান্ড অপারেশন)  পদে বিবিএ এবং ৫ থেকে ৭ বছরের অভিজ্ঞতাসম্পন্ন, শো-রুম ম্যানেজার পদে  বিবিএ এবং ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতাসম্পন্নরা আবেদন করতে পারবেন।  কাস্টমার রিলেশনস অফিসার পদের জন্য বিবিএ ডিগ্রিধারী, শো-রুম ক্যাশিয়ার পদে কমার্স ব্যাকগ্রাউন্ডসহ স্নাতক ডিগ্রিধারী, ফুল টাইম সেলস পার্সোনেল পদে এইচএসসি পাস এবং পার্টটাইম সেলস পার্সোনেল পদে কলেজ বা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরতরা আবেদন করতে পারবেন।
আগ্রহী প্রার্থীদের ইমেইলে আবেদন পাঠাতে হবে career@lubnanbd.com ঠিকানায়। আবেদন করা যাবে ৪ আগস্ট পর্যন্ত।


EmoticonEmoticon