Android apps তৈরি করুন প্রোগামিং দক্ষতা ছাড়াই

Tags

Create Android Apps Without Coding-হ্যালো বন্ধুরা, আশা করি ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে কোন প্রকার প্রোগামিং দক্ষতা ছাড়াই অ্যান্ড্রয়েডের অ্যাপ্স তৈরি করা যায়। আপনারা সবাই জানেন যে, অ্যান্ডয়েড বিশ্বে সর্বাপেক্ষা ব্যবহার করা একটি চলমান প্ল্যাটফর্ম। তাছাড়া অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ফ্রি ও ওপেন সোর্স বিধায় খুব সহজে এর কাস্টমাইজড ও অ্যাপ্স তৈরি করা যায়। যদি কেউ অ্যাপ্স তৈরি করতে চান কিন্তু কোডিং বা প্রোগামিং না জানার ফলে তৈরি করতে পারছেন না তার জন্যেই আমার এই পোস্ট।



তাহলে চলুন শুরু করি কিভাবে কোন প্রকার প্রোগামিং দক্ষতা ছাড়াই অ্যান্ড্রয়েডের অ্যাপ্স তৈরি করা যায় (Make Android Apps Without Coding Knowledge).

সুবিধা সমূহ:-

  • কোন প্রকার কোডিং জানা লাগবে না।
  • কোন খরচ লাগবে না।
  • তৈরিকৃত অ্যাপ্সের মাধ্যমে টাকা আয় করতে পারবেন।
  • যে কোন সময় অ্যাপ্স মোডিফ্লাই করতে পারবেন।
  • HTML 5 সহ আরও অতিরিক্ত ফিচার পাবেন।

কিভাবে প্রোগামিং দক্ষতা ছাড়াই তৈরি করবেন অ্যান্ড্রয়েডের অ্যাপ্স


কোডিং দক্ষতা ছাড়াই অ্যাপ্স তৈরি করার জন্য নিচে কতগুলো ওয়েব সাইটের লিল্ক দেওয়া হল :
  1. AppsGeyser
  2. Appypie
  3. Buzztouch
  4. Appyet
  5. Appclay
উপরের এই সাইটগুলোর সাহায্যে খুব সহজে অ্যান্ড্রয়েডের অ্যাপ্স তৈরি করতে পারবেন (Make Android Apps Without Coding Knowledge)। তবে আমি ব্যক্তিগতভাবে AppsGeyser ওয়েব সাইটটিকে বেশি পছন্দ করি। কারন এই সাইটের সাহায্যে খুব সহজে Website, Page, Browser, Youtube app ( for you channel ), TV, Photo, News, Book, Audio, Wallpaper and Quiz -এই জাতীয় অ্যাপ্স তৈরি করা যায় কোন কোডিং ছাড়াই। আর ঐ সকল সাইটে অ্যাপ তৈরির জন্য কেবল ই-মেইল দিয়ে একটি ফ্রি অ্যাকাউন্ট খুলতে হবে। আর আপনার অ্যাপ্সের জন্য পছন্দমত ক্যাটাগরি ও ডেসক্রিপশন দিয়ে Create App বাটুনে কিল্ক করে অ্যাপ তৈরি করুন নিজের ইচ্ছেমত।


পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করে সবাই কে জানিয়ে দিন । কেমন লাগলো তা কমেন্ট করে জানাতে ভুলবেন না । তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে পরবর্তী পোস্টে। ভাল থাকবেন, সুস্থ থাকবেন। ধন্যবাদ সকলকেই।


EmoticonEmoticon