অ্যাসওরেন্স বিসিএস প্রিলিমিনারি ডাইজেস্ট পিডিএফ ! Assurance BCS preliminary Digest PDF Free Download

অ্যাসওরেন্স বিসিএস প্রিলিমিনারি ডাইজেস্ট বর্তমানে প্রায় সব এইচএসসি পরীক্ষার্থী বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি নিয়ে চিন্তিত।কারো প্রশ্ন কোন কোচিংয়ে ভর্তি হব আবার কারো প্রশ্ন বিশ্ববিদ্যালয়  ভর্তির জন্য কোন বই পড়ব । আমরা তোমাদের প্রায় সব প্রশ্নের উত্তর দিতে চেষ্টা করছি । তোমরা যেহেতু বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি শুরু করতে যাচ্ছ সেহেতু তোমাদের এখন প্রয়োজন কিছু ভাল বইয়ের । আজকে আমরা এমন একটি বইয়ের কথা বলব যা তোমার প্রস্তুতিকে অনেকটা গুছিয়ে দিবে ।


বিশ্ববিদ্যালয়ের ভর্তি প্রস্তুতির জন্য যে সকল বই প্রয়োজন তার মধ্যে অ্যাসিওরেন্স ডাইজেস্ট অন্যতম।

বইটি কেন প্রয়োজন-
*  অ্যাসওরেন্স ডাইজেস্ট বইটিতে অনেক বিষয় সংক্ষিপ্ত আকারে দেওয়া আছে । এই বইটি বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির শেষের দিকে প্রয়োজন হবে । কারন যখন বিভিন্ন বিষয়ে প্রস্তুতি শেষ হযে যাবে তখন এক নজরে সব তথ্যকে রিভিশন দিতে বইটি দরকার পড়বে । শেষের দিকে যখন সময় কম থাকবে তখন বইটি তোমাকে অনেক সাপোর্ট দিবে ।

Recent ব্যাংক Job সল্যুশন: ২০১৭-২০১৮ সালের সকল ব্যাংক প্রশ্ন ও সমাধান


* বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে গণিত আসে যেগুলো কিনা  অ্যাসওরেন্স ডাইজেস্ট থেকেই কমন পড়ে । আমি যখন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটে পরীক্ষা দেই তখন 10টি গণিতের মধ্যে 8টি কমন পড়েছিল । তাই আমি আমার অভিজ্ঞতা থেকে বইটি সাজেষ্ট করি ।

* ‍বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে যে  মানসিক দক্ষতা বা Analytical Ability আসে সেগুলো এখান থেকেই কমন পড়ে ।

বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য যে বইগুলো পড়তেই হবে।

  • অ্যাসিওরেন্স ডাইজেস্ট (Assurance Digest)
  • File Type: PDF
  • Link: Google Drive 



মোবাইলে পিডিএফ পড়তে সমস্যা হলে –
অনেকের ফোনে পিডিএফ রিডার না থাকার কারণে পিডিএফ পড়া যায় না । তাই যে কোন সময় যে কোন পিডিএফ ফাইল পড়তে আপনার ফোনে পিডিএফ রিডারটি ডাউনলোড করে নিন।



tag: BCS preliminary pdf book, BCS book list, BCS guide pdf free download, online BCS model test, BCS preliminary, guide pdf download, BCS preparation book list, BCS preparation book pdf, mp3 math pdf, BCS প্রলিমিনারি পরীক্ষার  জন্য Assurance Digest এর pdf download link download, অ্যাসিওরেন্স বিসিএস প্রিলিমিনারি ডাইজেস্ট, বিসিএস ডাইজেস্ট pdf, অ্যাসিওরেন্স ডাইজেস্ট
অ্যাসিওরেন্স বিসিএস প্রিলিমিনারি ডাইজেস্ট pdf, অ্যাসিওরেন্স পাবলিকেশন্স, প্রফেসরস ডাইজেস্ট, প্রফেসরস ডাইজেস্ট pdf, ৩৮ তম বিসিএস ডাইজেস্ট pdf, ওরাকল ডাইজেস্ট, মানসিক দক্ষতা বই pdf, assurance digest pdf.


EmoticonEmoticon