একটি অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে বাংলাদেশের সকল টপ newspapers পড়ুন

আসসালামু আলায়কুম,

কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন।   আপনারা অনেকে অনলাইনে পত্রিকা পড়েন বিভিন্ন ওয়েব সাইটে ডুকে । এখন আপনি অ্যান্ড্রয়েড মোবাইলের এই এপস দিয়ে বাংলাদেশের সকল প্রধান প্রধান দৈনিক সংবাদপত্র সহ সকল বাংলা অনলাইন নিউজপেপার এই All Top Bangla Newspapers দিয়ে পড়তে পাড়বেন । এই অ্যাপস এ বাংলাদেশের সকল জাতীয় দৈনিক সহ অনলাইন নিউজ সাইট অ্যাড করা আছে। খবর না পড়লে কোন এমবি কাটবে না। দেরি না করে এখনি নিয়ে নিন এই দরকারি আপসটি।


এই অ্যাপস দিয়ে আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে প্রথম আলো, বিডি নিউজ, দৈনিক ইত্তেফাক, দৈনিক সমকাল, দৈনিক নয়া দিগন্ত, দৈনিক কালের কন্ঠ, দৈনিক যুগান্তর, দৈনিক বাংলাদেশ প্রতিদিন সহ সকল জাতীয় দৈনিকের খবর আপনার মোবাইলে পড়তে পারবেন। প্লে স্টোর থেকে সরাসরি নিতে পারবেন। অ্যাপস টি ওপেন করে, যে সংবাদপত্র টি পড়তে চান সেটার পরে ক্লিক বা টাচ করলেই সেই পত্রিকাটি ওপেন হবে। এছাড়াও আরো অপশনে টাচ করে অন্য সংবাদপত্র এবং অনলাইন বাংলা সবাদপত্র পড়তে পারবেন।

গুগল প্লে স্টোর লিঙ্ক ঃ
All Top Bangla Newspapers অ্যাপস 

তাহলে, এখনি নিয়ে নিন আর সব সময় থাকুন বাংলা খবরের সাথে আপডেটেড

এই টিউনটি ফেসবুকে শেয়ার করতে ভুলবেন না, শেয়ার করে জানিয়ে দিন আপনার বন্ধুদের। শেয়ার করতে টিউন এর উপরে বা নিচে থাকা ফেসবুক শেয়ার বাটন পাবেন। ধন্যবাদ।


EmoticonEmoticon