চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স। চার ধরনের অস্থায়ী পদে ১৭ জন প্রকৃত বাংলাদেশি স্থায়ী নাগরিককে এই নিয়োগ দেওয়া হবে।
পদসমূহ
সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে তিনজন, মেকানিক্যাল অ্যাসিস্টেন্ট পদে দুজন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১০ জন এবং অ্যাকাউন্টেন্ট কাম কেশিয়ার পদে দুজনসহ মোট ১৭ জন প্রার্থী এই নিয়োগ পাবেন।
যোগ্যতা
মেকানিক্যাল অ্যাসিস্টেন্ট পদে সংশ্লিষ্ট বিষয়ে ট্রেড কোর্স পাস ও মোটরজান মেরামত ও রক্ষণাবেক্ষণে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। অন্য পদগুলোতে উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী কম্পিউটার চালনায় প্রশিক্ষণসহ টাইপ করায় দক্ষ হতে হবে।
বয়স
আবেদনকারীর বয়সসীমা ৩০ মার্চ, ২০১৭ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা, এতিম ও প্রতিবন্ধী কোটাধারীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।
বেতন
পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে নয় হাজার ৩০০ টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা বেতন দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
বিজ্ঞপ্তির সঙ্গে সংযুক্ত আবেদনপত্র পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘পুলিশ কমিশনারের কার্যালয়, লালদীঘিরপাড়, চট্টগ্রাম’। আবেদন করা যাবে ৪ মে, ২০১৭ পর্যন্ত।
বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে-


EmoticonEmoticon