পাওয়ার গ্রিড কোম্পানিতে চাকরি, বেতন ৩৫ থেকে ৮৩ হাজার টাকা

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্টের অধীন পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি)। এক বছরের শিক্ষানবিশকালসহ পাঁচ বছরের চুক্তিতে ছয় ধরনের পদে ৩৩ জন নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

পদসমূহ
এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার (এনভায়রনমেন্ট অ্যান্ড সোশ্যাল ইউনিট) পদে একজন, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (এনভায়রনমেন্ট অ্যান্ড সোশ্যাল ইউনিট) পদে দুজন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর, ট্রেনিং, সার্ভিস বা স্টেট) পদে ১০ জন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কোম্পানি সেক্রেটারিয়েট) একজন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস, ফিন্যান্স বা অডিট) পদে ছয়জন এবং জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস, ফিন্যান্স বা অডিট) পদে ১৩ জনসহ মোট ৩৩ জনকে এই নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা
বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে পদ-সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রে তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরসহ কমপক্ষে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে।
বয়স
এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছর। এ ছাড়া অন্যান্য পদে আবেদনকারীদের বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন
পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার থেকে ৮৩ হাজার টাকা। এ ছাড়া অন্যান্য সুবিধা দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা টেলিটকের ওয়েবসাইট (pgcb.teletalk.com.bd) বা পাওয়ার গ্রিড কোম্পানির ওয়েবসাইট (www.pcgb.org.bd) থেকে অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণ করার মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের ও আবেদন ফি প্রদানের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ২৬ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।
বিস্তারিত দেখুন চাকরি ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :



EmoticonEmoticon