সেরা ২০ টি ব্লগ বা টেক (Tech) সাইট | Top Blog Website 2019

বর্তমানে আধুনিক প্রযুক্তির এই যুগে যেখানে নতুন গ্যাজেট এবং ডিজিটাল অ্যাপগুলি গড়ে ওঠা হয় বা প্রতিদিন তৈরি হয়, তখন প্রযুক্তি ওয়েবসাইট এবং ব্লগগুলি সহজেই আসে। ইন্টারনেট ব্যবহারকারীরা ব্লগগুলি পড়ার মাধ্যমে এই নতুন প্রযুক্তিগুলি জানতে পারবেন।

এগুলি Alexa এবং Google এ 10 টি সর্বাধিক র্যাঙ্ক পৃষ্ঠা রয়েছে:


এই টেক ক্র্যাশটি নতুন গ্যাজেট এবং প্রযুক্তি সংবাদ সম্পর্কিত মানের তথ্য প্রদানের জন্য ভাল জানেন এবং জনপ্রিয় ওয়েবসাইট হিসাবে বিবেচিত হয়। এছাড়াও, টেক ক্র্যাচটি ইন্টারনেটের অন্যতম অগ্রণী প্রযুক্তি মিডিয়া এবং সেইসাথে বেশিরভাগ বিখ্যাত প্রযুক্তি ব্লগ অনলাইন। প্রধানত এটি ইন্টারনেট পোর্টাল, সর্বশেষ প্রযুক্তি পণ্য পর্যালোচনা এবং সংবাদ ইত্যাদি সম্পর্কিত নিবন্ধ সরবরাহ করে।


দ্য নেক্সট ওয়েব ইন্টারনেটের অন্যতম প্রধান ব্লগ যা ইন্টারনেট ব্যবহারকারীদের দৈনন্দিন ভিত্তিতে প্রযুক্তির উপাদান সরবরাহ করে। বেশিরভাগ ক্ষেত্রে এটি ব্যবসা, সংস্কৃতি ও প্রযুক্তি সম্পর্কিত নির্দেশিকা এবং বিষয়গুলি জুড়ে দেয়। এছাড়াও, এটি আসন্ন গ্যাজেটগুলির জন্য দরকারী নিবন্ধ প্রকাশ করে। এটা অত্যন্ত পরের প্রজন্মের গ্যাজেটের জন্য এই ওয়েবসাইট পড়তে এবং যান অবশ্যই সুপারিশ করা হয়। আকর্ষণীয় বিষয় হল এটি প্রতি মাসে সাত মিলিয়ন মাসিক ভিজিট এবং দশ মিলিয়নেরও বেশি পৃষ্ঠা দর্শন পায়।


Wired.com ইন্টারনেটের তৃতীয়টি জনপ্রিয় মিডিয়া যা প্রযুক্তির সাম্প্রতিক প্রবণতা সম্পর্কিত খবর সরবরাহ করে। এছাড়াও, এটি সর্বশেষ বা আসন্ন গ্যাজেট, বিজ্ঞান, বিনোদন, ব্যবসা এবং ডিজাইন ইত্যাদি সম্পর্কিত সহায়ক সহায়িকাগুলি প্রকাশ করে। একবার আপনি এই ওয়েবসাইটে যান, আপনি অবশ্যই গুণমানের উপাদান প্রকাশ করার কারণে Wired.com পছন্দ করতে যাবেন।


Tech2.com বেশিরভাগই নতুন গ্যাজেট যেমন টিভি, মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ এবং গেমিং ডিভাইস সম্পর্কিত নিবন্ধগুলি এবং গাইডগুলি ভাগ করে। এছাড়া এটি পডকাস্ট, ভিডিও এবং সর্বশেষ প্রযুক্তির প্রবণতা সম্পর্কিত ফটোগুলিকেও জুড়ে দেয়। এছাড়াও, এটি সহজেই এই ওয়েবসাইটে ওয়েবসাইটে বা নতুন গ্যাজেটগুলির তুলনা করার জন্য সহজেই কার্যকর। আপনি অবশ্যই দৈনিক ভিত্তিতে এই ওয়েবসাইট পড়ার মাধ্যমে অনেক মূল্যবান তথ্য পেতে যাচ্ছি।


Gizmodo.com ইন্টারনেটের অন্যতম প্রধান উৎস যা বেশিরভাগ গ্যাজেট সম্পর্কিত সম্পর্কিত সংবাদ এবং নির্দেশিকাগুলি জুড়ে দেয় এবং গ্যাজেট প্রেমীদের জন্য সেরা অনলাইন পোর্টালগুলির মধ্যে একটি। এটি মূলত গ্যাজেট সম্পর্কিত সর্বশেষ খবর, গ্যাজেটগুলির জন্য সেরা নির্দেশিকা এবং টিউটোরিয়ালগুলি গ্যাজেটের সাথে সম্পর্কিত। আপনি যদি একটি গ্যাজেট প্রেমিকা হন তবে এই ওয়েবসাইটগুলি সত্যিই মূল্যবান এবং আপনাকে অবশ্যই সর্বশেষ এবং আসন্ন গ্যাজেটগুলির খবর খোঁজার জন্য এই ওয়েবসাইটটি পরীক্ষা করতে হবে।


আপনার মধ্যে অনেকে হয়তো ইন্টারনেটে শীর্ষ এবং অনেক বিখ্যাত প্রযুক্তির ব্লগ সম্পর্কে ধারণা পেতে পারে বা জানেন যা সর্বশেষ প্রযুক্তি সংবাদ, গ্যাজেট, বিজ্ঞান এবং আকর্ষণীয় উপাদানগুলি জুড়ে দেয় এবং ইন্টারনেট ব্যবহারকারীদের সহায়ক সহায়িকা সরবরাহ করে। এই ওয়েবসাইট সম্পর্কে সেরা অংশটি হল যে আপনি সর্বশেষ প্রযুক্তির খবর সম্পর্কিত ভিডিওগুলিও পরীক্ষা করতে পারেন। এছাড়াও, এটি প্রায় ২0 মিলিয়নেরও বেশি অনন্য ভিজিট পায় এবং ছয় মিলিয়ন সোশ্যাল মিডিয়ার অনুসারী রয়েছে।


দ্য ওয়েজ প্রযুক্তি প্রেমীদের জন্য অন্যতম জনপ্রিয় এবং বিখ্যাত প্রযুক্তি ব্লগ যা মূলত কারিগরি খবর, পণ্য পর্যালোচনা এবং পণ্য সম্পর্কিত তথ্য পড়তে আকর্ষণীয়। এছাড়াও, এটি প্রযুক্তির বিষয়ে আগ্রহজনক নির্দেশিকা এবং এটি সমাজকে কীভাবে প্রভাবিত করে তা নিয়ে আলোচনা করে।


ডিজিটাল ট্রেন্ডস প্রযুক্তির অন্যতম বৃহত্তম হাব, কম্পিউটার গেমিং ডিভাইস এবং আকর্ষণীয় লাইফস্টাইল গাইড। এটি সঙ্গীত, গাড়ি এবং ফটোগ্রাফি ইত্যাদি সম্পর্কিত গাইডগুলিও অন্তর্ভুক্ত করে এবং কখনও কখনও অ্যাপল সংবাদ সম্পর্কেও লিখে।


এটি ইন্টারনেটে সর্বাধিক জনপ্রিয় প্রযুক্তি সংবাদ এবং গ্যাজেট সম্পর্কিত ওয়েবসাইট। এছাড়াও, এটি ট্যাবলেট, ল্যাপটপ এবং মোবাইল ইত্যাদি সম্পর্কিত সহায়ক সহায়িকা সরবরাহ করে। এছাড়াও, এটি বিভিন্ন ধরনের স্মার্টফোন ডিভাইস, মোবাইল এবং ট্যাবলেটগুলিও রেট দেয়। সেরা জিনিস হল যে আপনি যদি অ্যান্ড্রয়েড প্রেমিকা হন, তবে এই ওয়েবসাইটটি ওয়েবসাইট সম্পর্কিত Android সম্পর্কিত সংবাদ এবং নির্দেশিকা প্রকাশ করে।


টেকনোরাটি ইন্টারনেটের বিশ্বজুড়ে দরকারী এবং সর্বাধিক জনপ্রিয় প্রযুক্তি ওয়েবসাইট যা ব্লগার এবং প্রযুক্তি ব্লগের মালিকদের তাদের ওয়েবসাইটে আরো মতামত পেতে সহায়তা করে এবং প্রচুর গুণমানের প্রযুক্তি গাইড এবং সংবাদ সরবরাহ করে। এর পাশাপাশি এটি অ্যান্ড্রয়েড, অ্যাপল, গ্যাজেট ইত্যাদি সম্পর্কিত নির্দেশিকাগুলি এবং আরও অনেক কিছু জুড়ে রয়েছে।


বিজনেস ইনসাইডারটি গভীর আর্থিক, মিডিয়া, প্রযুক্তি এবং অন্যান্য শিল্প উল্লম্বের সাথে দ্রুত বর্ধমান ব্যবসায়িক সাইট। 1976 সালের ২7 জুলাই ফ্ল্যাশশিপ উল্লম্ব, সিলিকন এলি ইনসাইডার ডাবল্লিক প্রতিষ্ঠাতা ডাইট মরিম্যান এবং কেভিন রায়ান এবং শীর্ষ শীর্ষস্থানীয় ওয়াল স্ট্রিট বিশ্লেষক হেনরি ব্লডগেটের নেতৃত্বাধীন।


MacRumors.com অ্যাপল সংবাদ এবং গুজব উপর দৃষ্টি নিবদ্ধ একটি ওয়েবসাইট। MacRumors সর্বশেষ প্রযুক্তির এবং পণ্য আগ্রহী উভয় ভোক্তাদের এবং পেশাদারদের একটি বিস্তৃত শ্রোতা আকর্ষণ। এই সাইটটি আইফোন, আইপড এবং ম্যাকিনটোস প্ল্যাটফর্মের কেনাকাটার সিদ্ধান্ত এবং প্রযুক্তিগত দিকগুলির উপর দৃষ্টি নিবদ্ধ করে একটি সক্রিয় সম্প্রদায়কে সমর্থন করে।


VentureBeat আশ্চর্যজনক প্রযুক্তির আচ্ছাদন এবং এটি আমাদের জীবনে গুরুত্বপূর্ণ কেন আচ্ছন্ন একটি মিডিয়া কোম্পানি। সবচেয়ে উদ্ভাবনী প্রযুক্তি ও গেমিং সংস্থাগুলি থেকে এবং তাদের পিছনে অবিশ্বাস্য লোকেরা - এটি সমস্ত অর্থকে অর্থোপার্জন করার জন্য, আমরা প্রযুক্তি বিপ্লবের সম্পূর্ণ কাভারেজের জন্য নিবেদিত।


ইন্টারেক্টিভ এবং ডিজিটাল বিনোদনে বিশ্বব্যাপী নেতা হিসেবে স্বীকৃত, সোনি ইন্টারেক্টিভ এন্টারটেনমেন্ট (এসআইই) প্লেস্টেশন ব্র্যান্ড এবং পণ্যগুলির পরিবারের জন্য দায়ী। প্লেস্টেশন 1994 সালে জাপানে প্রথম প্লেস্টেশন চালু হওয়ার পর থেকে বাজারে উদ্ভাবনী পণ্য সরবরাহ করেছে। প্লেস্টেশন পরিবারের পণ্য এবং পরিষেবাদিগুলিতে প্লেস্টেশন 4, প্লেস্টেশন ভিআর, প্লেস্টেশন স্টোর, প্লেস্টেশন এখন এবং প্লেস্টেশন ভু রয়েছে। এসআইই বিশ্বব্যাপী স্টুডিওর তত্ত্বাবধান করে, যা প্লেস্টেশনের জন্য একচেটিয়া, বিশ্বমানের গেমস বিকাশের জন্য দায়ী। ক্যালিফোর্নিয়া, সান মাতোতে সদর দপ্তর, এসআইই সোনি কর্পোরেশনের সম্পূর্ণ মালিকানাধীন সাবসিডিয়ারি এবং লন্ডন ও টোকিওতে আঞ্চলিক সদর দপ্তর রয়েছে।


Gigaom প্রযুক্তি গবেষণা এবং বিশ্লেষণ দৃঢ়। আমাদের ফোকাস ব্যবসায়িক নেতাদের উত্থাপিত প্রযুক্তির প্রভাব এবং ব্যবসায়, মিডিয়া এবং সমাজের উপর তাদের প্রভাবগুলি বোঝার ক্ষেত্রে সহায়তা করছে।


Engadget এই সংযুক্ত জীবনের নির্দিষ্ট গাইড। টেকনোলজি বিট এবং প্রসেসর সম্পর্কে সব না। এটি এমন কোন গাড়ি যা কোনও ল্যাবরেটরিতে ছাপানো মানুষ এবং স্থানগুলিতে অবসরদায়ক ফ্লাইটগুলিতে ছাপানো গাড়ি। এটা ভবিষ্যতে এবং আমরা এখানে আপনি এটি সম্পর্কে সব বলতে।

২004 সাল থেকে, এঙ্গেজেটটি ব্যাপকভাবে কাটিয়া প্রান্তের ডিভাইসগুলি এবং প্রযুক্তিকে তাদের শক্তি দেয়। আমরা আমাদের দ্বিতীয় দশকে প্রবেশ করি, আমরা নিজেদের জীবনকে কীভাবে প্রভাবিত করি তা আবিষ্কার করতে আমরা গ্যাজেটগুলির বাইরে নিজেকে দেখছি।


২005 সাল থেকে ব্যক্তিগত প্রযুক্তিতে সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ হাইলাইট করার জন্য উত্সর্গিত, স্ল্যাশ গিয়ারটি সর্বশেষ ডিজিটাল লাইফস্টাইল প্রবণতার সাথে অত্যাধুনিক প্রযুক্তির গিয়ার থেকে সবকিছু জুড়ে। স্বতন্ত্র, তথ্যপূর্ণ এবং তাজা, স্ল্যাশগিয়ার আপনাকে ডিভাইসের তথ্য এবং রিভিউগুলি নিয়ে আসে যা আপনি বিশ্বাস করতে পারেন এবং সেইসাথে চিন্তা-ভাবনামূলক ভাষ্য।


Ubergizmo গ্যাজেটগুলি এবং গ্যাজেটগুলিকে যে গ্যাজেটগুলি চালায় সেগুলিকে পছন্দ করে। তারা ইলেকট্রনিক্স সম্পর্কে এমনভাবে কথা বলে যে প্রত্যেকের সাথে সম্পর্কিত হতে পারে। ডিজাইন থেকে, ব্যবহারকারীর ইন্টারফেসে কার্যকারিতা, মূল্য এবং প্রতিযোগিতায়, তারা তালিকাগুলি তৈরি করে যা আপনাকে কোন গ্যাজেটগুলি (অথবা না) নির্ধারণ করে তা নির্ধারণ করতে সহায়তা করে।


Droid-life বিশ্বের সর্বশ্রেষ্ঠ অ্যান্ড্রয়েড সম্প্রদায় আছে। তারা সাধারণ সংবাদ, ফিচার অ্যাপ্লিকেশন, পর্যালোচনা ফোনগুলি এবং এমনকি কীভাবে সামান্য হ্যাক করবেন তা শেখায়। আপনি অ্যান্ড্রয়েড সম্পর্কে শিখতে সর্বোত্তম জায়গা সন্ধান করছেন এবং সব কিছু কারিগরি সম্পর্কে মতামতযুক্ত লোকেরা নিয়ে কথা বলুন তবে ডাইরেক্ট লাইফ আপনার জন্য।


ইউরোগ্যামার.netটি 1999 সালের সেপ্টেম্বরে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এর পরে থেকেই ভিডিও গেমগুলি আচ্ছাদিত হয়েছে। সাইটটি পিসি ফোকাসের সাথে জীবন শুরু করে এবং সময়ের প্রতিযোগিতামূলক FPS দৃশ্যে গভীর আগ্রহ প্রকাশ করে, কিন্তু কয়েক বছর ধরে এটি গেমিংয়ের প্রতিটি দিককে ঢেকে দেয় - পিসি, কনসোল, ইন্ডি, বোর্ড গেম এবং অন্য যে কোনও দল এবং সাইটের পাঠকদের আকর্ষণীয় খুঁজে।

আশা করি এই পোষ্টি ভালো লাগছে, যদি ভালো লেগে থাকে তাহলে শেয়ার করুন এবং প্রতিদিন নতুন নতুন পোষ্ট পেতে ওয়াপ দেশ এর সাথেই থাকুন ।।  ধন্যবাদ।। 

1 comments so far

Check On This Site For your Amazing downloads
https://trendebook.com/wapdam-music-wapdam-music-download/


EmoticonEmoticon