DollarClix থেকে কিভাবে ইনকাম করবেন প্রতিদিন ১-২ ডলার কোনো রেফারেল ছাড়া খুব সহজে

আমি আজ একটা নতুন সাইট নিয়ে আসলাম। এই সাইট তাদের জন্য যারা রেফারেল বাড়াতে পারছেন না আর ইনভেস্ট করেও কাজ করতে চান না। এই সাইট থেকে কোনো রেফারেল ছাড়া প্রতিদিন ১-২ ডলার খুব সহজে ইনকাম করতে পারবেন। ‍আসতে আসতে যখন সাইটের কাজ আরও ভালভাবে বুঝেনিবেন তখন প্রতিদিন আরও বেশি ইনকাম করতে পারবেন।
এখন সাইটটি সম্পর্কে কিছু জানি:

আাজ যে সাইটের কথা আলোচনা করব এই সাইট হচ্ছে DollarClix এই সাইট শুরু হয়েছে October 11, 2013। তার মানে এই সাইটের ১ বছর হযে গেছে। এখনও এই সাইট সবাইকে ঠিকমত পেমেন্ট করে যাচ্ছে। ‍আর এই সাইটের Domain October 11, 2017 পর্যন্ত রেজিস্ট্রেশণ করা। তাই সাইট স্কাম হবার সম্ভাবনা খুবই কম। আর এই সাইট পিটিসি সাইট না। এটি GPT সাইট আর PTC সাইট ছাড়া অন্য সাইটে তারাতারি স্কাম হয় না। তাই এই সাইটে কোনো চিন্তা ছাড়া কাজ করতে পারেন।
এবার কাজ করতে হলে প্রথমে একাউ্ন্ট করতে হবে। একাউন্ট কিভাবে করবেন:
প্রথমে ‍Sign up now! -এ ক্লিক করুন। ক্লিক করার পর সাইটের রেজিস্ট্রেষণ পেইজ আসবে। এখানে সকল তথ্য দিয়ে রেজিস্ট্রেষণ করতে হবে।

Payment Info-গুলা পরেও দেয়া যাবে।
সাইটে যে যে কাজ আছে:

এই সাইটের সবছেয়ে ভাল দিক হল এই সাইটে অনেক ধরনের কাজ আছে। যার কারণে কোনো রেফারেল ছাড়া আর ইনভেস্ট ছাড়াও ভাল ইনকাম করা সম্ভব। এই সাইটে আছে PTC, Paid to sign up, Survey, GPL,Pay Offer, Pay task, Minute staff etc। এখাণে অনেক অনেক সহজ কাজ আছে যেগুলো করে প্রতিদিন ভাল ইনকাম করা সম্ভব। আর কঠিন কাজগুলো করতে পারলে আরও বেশি ইনকাম করা সম্ভব। যেমন: ‍Survey করতে পারলে প্রতিদিন ৪-৫ ডলার ইনকাম করা একধম সহজ, আর Pay offer আর Pay task গুলো ভাল ভাবে করতে পারলে প্রতিদিন ১০ডলারও ইনকাম করা যাবে। প্রথম প্রথম আমরা এই সাইটে শুধু Minute Staff-এ কাজ করব। নিচে দেখুন কিভাবে Minute Staff-এ যাবেন।

উপরের ছবিরমত Login >> Offer Walls >> MinuteStaff এখানে আমরা কাজ করব। এখানে অনেক সহজ সহজ task মিলবে যেগুলো নিয়ে আমরা প্রথম কাজ শুরু করব। নিচের ছবিতে দেখুন যে Tab-গুলো মার্ক এগুলোর কাজ নিয়ে আজ আলোচনা হবে।

এখানে প্রথম ৩টি Tab এর কাজ একই রকম। প্রথমে “Earn” বাটনে ক্লিক করলে একটি নিউ পেইজ আসবে যেখানে একটি লিংক দেওয়া থাকবে এ লিংকে ক্লিক করতে হবে। ক্লিক করে ২০ সেকেন্ট অপেক্ষা করতে হবে। তার পর Minutestaff পেইজ Reload হয়ে আবার আসবে। তার পর তার পরের টাস্ক করতে হবে। নিচে ছবির মাধ্যমে ধারাবায়িকভাবে দেখানো হলো।


এই ২০ সেকেন্ট পর আবার নতুন আরও একটা এভাবেই করুন। প্রথম তিনটি Tab এর কাজ একই রকম। EX-এর কাজ গুলো একটু আলাদা। প্রথম এই তিনটি করেন আসটে আসটে বাকিগুলো টিক বুঝে যাবেন। আর তাদের দেওয়া Role follow করেন। তাহলে আরও সহজে বুঝতে পারবেন।



১. এখানেতও Point দিচ্ছে, ডলার কিভাবে হবে?
উত্তর: Point থেকে Dollar করতে হয়।
২. কত Point-এ কত Dollar হয়?
উত্তর: 100Pointএ 1$ হয়।
৩. MinuteStaff-এ তও প্রতি Tab এ ৩-৪ task আছে তাহলে প্রতিদিন ১-২ডলার কিভাবে হবে?
উত্তর: প্রতিটি Tab-এর ৩-৪টা Task শেষ হবার পর আবার নতুন করে আসে। এভাবে সারাদিন কাজ করা যায়।
৪. টাকা কিভাব পাব?
উত্তর: ডান পাশের “My Account” থেকে “Withdrew Cash”-এ গিয়ে টাকা তোলতে পারবেন। Payza-তে সর্বনিম্ন ৫ ডলার। আর PayPal-এ সর্বনিম্ন ১ ডলার হলেই তোলতে পারবেন।

যে কোনো সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করুন। একাউন্টে কোনো সমস্যা হলেও আমাকে বলতে পারেন। সমাধান করে দেওয়ার চেষ্টা করব।
-:Contact Me:-

Mobile:  +8801703329804


EmoticonEmoticon