[Gp Free net] জিপি সিমে চালান আবারও আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ফুল স্পিডে, বিগ ফাইল ডাউনলোড ও লিমিট বাইপার করে প্রতিদিন অনলিমিটেড চালান সম্পূর্ন ডিভাইস

সবাই কেমন আছেন? আশাকরি ভাল আছেন।
সকলকে টিউনের প্রথমে স্বাগতম জানিয়ে শুরু করছি। আবারও আপনাদের মাঝে ফিরে এলাম ফুল স্পিড হ্যাক করে জিপি ফ্রি ইন্টারনেট চালানোর দুইটা ট্রিক নিয়ে। সম্পূর্ন টিউনটি পড়বেন, তবে কি বা কিভাবে বুঝতে সুবিধা হবে।

আগের টিউনে কিভাবে ভিপিএন এর স্পিড বাড়িয়ে(এখন কার্যকরী) ফ্রি নেট চালানো যায় তা দেখেছিলাম। যারা টিউনদি দেখেন নি তারা প্রথমে আগের টিউনটি দেখে নিন। তারপর এই টিউনের টিউটোরিয়াল গুলি ফলো করুন। প্রথম টিউনটি দেখতে এখানে ক্লিক করুন

ফ্রি নেট টিউটোরিয়াল নিয়ে আলোচনাঃ

আজকে আমরা দুইটা পদ্ধতিতে ফ্রি ইন্টারনেট চালাব জিপি ইজিনেট ব্যবহার করে। দুইটা ট্রিকই কার্যকরী, আমি নিজেও ১ মাসেরও বেশি সময় যাবৎ চালাচ্ছি। আগে যে সিম গুলোতে চলেনি তার মধ্যে কয়টিতে এখন ফ্রি চলছে। আন্যান্য আরও কিছু ফ্রি নেট ট্রিক আছে, কিন্তু আমার অভিৎগতায় এই দুইটা পদ্ধতি সবচেয়ে সহজ ও কার্যকরী মনে হয়েছে। তাই আজ শেয়ার করলাম। সিমে টাকার মেয়াদ রেখে কাজগুলি করবেন, আশাকরি ফ্রি নেট চালাতে সক্ষম হবেন।

ট্রিক দুইটি হলঃ

  • ইউসি দিয়ে ফুল স্পিডে বড় ফাইল ডাউনলোড
  • লিমিট বাইপাস করে সকল Apps চালান

১ম ট্রিকের ব্যবহার ও বিস্তারিতঃ

জিপি ফ্রি নেট দিয়ে ফুল স্পিডে ডাউনলোড করার জন্য আমরা ইউসি মিনি ব্যবহার করব। অন্যান্য ব্রাউজার থেকে ইউসি মিনিতে অনেক দ্রুত ডাউনলোড হয়। আমার ফোনের স্পিড মিটারে 1.7 mbps পর্যন্ত স্পিড উঠতে দেখেছি। কিভাবে ইউসি মিনি দিয়ে ফুল স্পিডে বড় ফাইল ডাইনলোড করা যায় তার একটি সস্পূর্ন ভিডিও টিউটোরিয়াল তৈরি করে দিয়েছি। সিমের এবং ইউসিতে যে সকল সেটিং করতে হবে তা ভিডিও দেখলে সহজেই বুঝতে পারবেন। টিউটোরিয়ালটি দেখুন এখান থেকেঃ
সমস্যা হল 15 mb এর বড় কিছু ডাউনলোড হয় না। তাতে কি হয়েছে, কিভাবে ২/৩/৫ জিবি ফাইল ডাউনলোড করবেন তা টিউটোরিয়ালে দেখিয়ে দিয়েছি। তাই চিন্তার কোন কারন নেই। ইউসি মিনির ডাউনলোড লিঙ্ক ভিডিও Description এ পাবেন, ওখান থেকে ডাউনলোড করে নিবেন।
ভিডিও প্রথম থেকে শেষ পর্যন্ত দেখুন, বোঝার পর কাজ শুরু করে দিন। একটি কথা সবচেয়ে ভাল স্পিড পায় বিকাল ৪ টার পর থেকে এবং রাত যত বাড়তে থাকে তত স্পিড ও ভাল থাকে।

২য় ট্রিকের ব্যবহার ও বিস্তারিতঃ

২য় ট্রিকে অামরা ফ্রি নেট দিয়ে প্লেস্টোর, ব্রাউজিং, অনলাইন গেম সহ সকল Apss চালাব আনলিমিটেড। এটি করার জন্য ওয়েব টানেলকে বেছে নিব। কারন অন্য ভিপিএন এর চেয়ে অনেক বেশি স্পিড পাওয়া যায় এবং লিমিট হ্যাক করে প্রতিদিন আনলিমিটেড ব্যবহার করা যায় খুব সহজেই (রুটের প্রয়োজন নেই)। এছাড়াও কোন প্রকার অ্যাড এর ধামেলা নেই এবং ডিকানেক্টও খুবই কম। তাই আমার মতে ওয়েব টানেলই রেটিং এ প্রথম নম্বরে। সবচেয়ে ভাল স্পিড পাওয়ার জন্য সিমে এবং ওয়েব টানেলে যে সকল সেটিং করতে হবে তা নিচে থেকে ভিডিও টিউটোরিয়ালটি দেখে শিখে নিন। সম্পূর্ন টিউটোরিয়ালটি দেখুন এখানেঃ
ভিডিওতে আরও পাবেন লিমিট বাইপাস করে আনলিমিটেড করার পদ্ধতি, রুট বা আনরুট সকলের জন্য। বাইপাস করতে দুইটা Apps লাগবে যার লিঙ্ক ভিডিও Description দিয়ে দিয়েছি, ডাউনলোড করে নিবেন। সম্পূর্ন টিউটোরিয়াল ভালোভাবে দেখার পর ঝটপট কাজে লেগে পড়ুন, এইটা ১০০% কাজ করবে।
আশাকরি ফ্রি নেট চালাতে কারও কোন সমস্যা হবে না। যারা এখন ইজিনেট দিয়ে ফ্রি চালাচ্ছেন তারাও টিউটোরিয়াল দুটি দেখে নিতে পারেন, অাগের তুলনায় স্পিড ভালো পেতে পারেন। টিউনটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করুন, অার নতুন সকল ট্রিকের আপডেট পেতে ইউটিউব চ্যানেলে সাবক্রাইব করুন।
আপনাদের উৎসাহ থেকেই নতুন নতুন টিউন করার অনুপ্রেরনা আসে, তাই মতামত টিউনমেন্ট করুন। পরবর্তী আবার আসব নতুন কিছু নিয়ে সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন। আজ এখানেই শেষ করছি।
ধন্যবাদ সকলকে।

2 comments

ভাই... আমি চালাইতে পারতেছি না!
হেল্প মি

কেউ চালাতে পারে না, তাহলে আপনি চালাবেন কি করে?


EmoticonEmoticon