কর কমিশনারের কার্যালয়ে বিভিন্ন পদে নিয়োগ


নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশনারের কার্যালয়। কুমিল্লার কর অঞ্চলের অধীনে সাত ধরনের পদে ৪৪ জনকে এই নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রথম চারটি পদে চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ি, রাঙামাটি, নোয়াখালী এবং তিনটি পদে চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি, ফেনী ও লক্ষ্মীপুর জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।
পদসমূহ
উচ্চমান সহকারী পদে সাতজন, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর বা কনপিউটার অপারেটর পদে তিনজন, ডাটা এন্ট্রি অপারেটর বা অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১২ জন, গাড়ি চালক পদে পাঁচজন, নোটিস সার্ভার পদে তিনজন, অফিস সহায়ক (এমএলএসএস) পদে ১০ জন এবং নৈশ বা নিরাপত্তা প্রহরী পদে চারজনসহ মোট ৪৪ জনকে এই নিয়োগ প্রদান করা হবে।
যোগ্যতা
পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া পদ অনুযায়ী বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য বিষয়ে দক্ষতাসম্পন্ন হতে হবে।
বয়স
আবেদনকারীর বয়স ৩০ মে, ২০১৭ অনুযায়ী ১৮ থেকে ৩০ পর্যন্ত হতে হবে। শারীরিক প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। 
বেতন
পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে আট হাজার ২৫০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
পদগুলোতে আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। আবেদন করার ঠিকানা ‘কর কমিশনার, কর অঞ্চল-কুমিল্লা, বাড়ী নং-০০৪৫-১৯ কর ভবন, নজরুল এভিনিউ, কান্দিরপাড়, কুমিল্লা-৩৫০০’। প্রার্থীরা অফিস চলাকালীন কার্যালয়ের সংরক্ষিত বক্সে সরাসরি বা ডাকযোগে আবেদন পাঠাতে পারবেন। আবেদন করার সুযোগ থাকছে ৩০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।
বিস্তারিত দেখুন দৈনিক প্রথম আলোয় ৮ এপ্রিল, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে-


EmoticonEmoticon